/ / প্রথমবারের মতো পর্নো তারকা হতে যাচ্ছেন রুহি

প্রথমবারের মতো পর্নো তারকা হতে যাচ্ছেন রুহি

বহুল আলোচিত র‌্যাম্প মডেল ও অভিনেত্রী দিলরুবা ইয়াসমীন রুহী কলকাতার ছবিতে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের প্রথম পর্নো তারকা হতে যাচ্ছেন বলে খবর পাওয়া গেছে।

আগামী ৬ই এপ্রিল থেকে কলকাতায় শুরু হবে ‘গ্ল্যামার’ ছবির শুটিং। মহুয়া চক্রবর্তী পরিচালিত এ ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সব্যসাচী চক্রবর্তীসহ অনেকেই।

কলকাতার কর্পোরেট ওয়ার্ল্ডকে উপজীব্য করে এই ছবির কাহিনী রচিত হয়েছে বলে রুহি জানালেন। তিনি আরও জানান, ‘গ্ল্যামার’ আক্ষরিক অর্থে তার প্রথম চুক্তিবদ্ধ সিনেমা। এই ছবির মাধ্যমেই তার চলচ্চিত্রে আসা। ২০১১ সালে ‘গ্ল্যামার’-এ চুক্তিবদ্ধ হয়েছিলেন।

কিন্তু কিছু কারণে ছবিটির কাজ শুরু হতে বিলম্ব ঘটে। তারপর মনসুর আলী প্রযোজিত ও পরিচালিত ‘৭১-এর সংগ্রাম’ ছবির মাধ্যমে তিনি প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান।

মহান মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত ‘৭১-এর সংগ্রাম’ ছবিতে অভিনয় করতে পেরে নিজেকে ধন্য মনে করেন রুহি। তিনি বলেন, এই ছবিতে কাজ করা আমার জন্য সম্মান ও গৌরবের।

মুক্তিযুদ্ধের ছবি দিয়ে বাংলাদেশের সিনেমায় যাত্রা শুরু করার কারণেই আমি শান্তি চৌধুরী পরিচালিত ‘মায়ানগর’ এবং অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’র মতো ভাল চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেয়েছি। বিশ্বাস, প্রতিটি ছবিতেই আমার অভিনয় দর্শকদের ভাল লাগবে।

রুহি বলেন, সিনেমায় কাজ করার স্বপ্ন আমার কিশোরী বয়স থেকে। নারগিস আক্তার, সোহানুর রহমান সোহান আমাকে নিয়ে কাজ করতে চেয়েছিলেন। কিন্তু শারীরিক কারণে আমার কাজগুলো করা হয়নি। শারীরিক কারণ মানে আমি এতোই শুকনা ছিলাম, যার জন্য দু’জনেই আমাকে শুধু মোটা হওয়ার জন্য বলতেন।

আমি অনেক চেষ্টা করেছি। কিন্তু পারিনি। বিশেষ করে নারগিস আক্তারের ‘অবুঝ বউ’ ছবির জন্য তিনি আমাকে পছন্দ করেছিলেন। কিন্তু তার প্রয়োজন ছিল নাদুস-নুদুস একজন কিশোরী। যেটা আমার মধ্যে ছিল না।

থাকলে আমি কাজটা করতে পারতাম। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘সমাপ্তি’ গল্পটি আমার খুবই পছন্দের। এই সমাপ্তি অবলম্বনে নির্মিত ‘অবুঝ বউ’ ছবিতে কাজ না করার কষ্টটা আমাকে এখনও নাড়া দেয়।

source : www.dailysokal.com

about author

Previous Post :Go to tne previous Post
Next Post:Go to tne Next Post

No comments:

Post a Comment