/ / টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচন-২০১৪ সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচন-২০১৪ সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নিউজ নেটওয়ার্ক বিডি : সদর উপজেলার প্রায় সবকটি কেন্দ্রই ভোট গ্রহণ হয়েছে। দু একটি অপ্রীতিকর ঘটনা ছাড়া বাকি সব কেন্দ্রই ভোট সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়। এসব কেন্দ্রগুলোতে পুলিশ,আনসার ও বিডিবি মোতায়েন ছিল। যে কোন ধরণের সমস্যা মোকবেলা করার জন্য তারা প্রস্তুত ছিল। একজন ম্যাজিষ্টেট ও আর্মির টহল দল সকল ভোট কেন্দ্র পরিদর্শন করেন।

তবে বেশির ভাগ কেন্দ্রেই ভোটারের উপস্থিতি ছিল খুবই নগন্য। তবে কাগমারী ও পাকুল্যা মুসলিম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটারের ব্যাপক সমাগম ছিল ও উৎসব মূখর পরিবেশেই ভোট প্রদান ও গ্রহণ হয়েছে। এছাড়াও আরোও কিছু কেন্দ্রে ভোট গ্রহণ হয়েছে সেগুলো হলো ঃ স্টার সরকারি প্রাথমিক বিদ্যালয়, বোপারী পাড়া (টাঙ্গাইল শহর), ৩৯নং ছোনাট সরকারি প্রাথমিক বিদ্যালয়, বরুহা উচ্চ বিদ্যালয়, ৩৮ নং চর পাকুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৪৪ নং সূবর্নতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় (আদালত পাড়া),শিবনাথ উচ্চ বিদ্যালয়, বি. বি সরকারি বালক উচ্চ বিদ্যালয় সহ প্রায় সকল কেন্দ্র্রেই স্বাভাবিক ও সুন্দরভাবে ভোটগ্রহণ করা হয়েছে, তবে ভোটারের উপস্থিতি তূলনামূলক ভাবে কম লক্ষ্য করা যায়। সকল কেন্দ্রেই বিকাল ৪.০০ ঘটিকার সময় ভোট গ্রহণের এর কার্যক্রম শেষ হয়।

শুধুমাত্র ৩৮ নং চর পাকুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় এ একটি মটরসাইকেল অবৈধভাবে প্রবেশ করায় মটরসাইকেল সহ চালকে আটক করা হয়। এই সংবাদ লেখা কালীন ভোট গননা চলেছে...................

about author

Previous Post :Go to tne previous Post
Next Post:Go to tne Next Post

No comments:

Post a Comment